বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

গলায় বস্তা মোড়ানো টমটম চালকের লাশ!

টেকনাফ প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ১৬:৩২
গলায় বস্তা মোড়ানো টমটম চালকের লাশ!

কক্সবাজার টেকনাফ পৌরসভায় খালে ভাসমান গলায় বস্তায় মোড়ানো অবস্থায় মুস্তাক আহমদ (২৬) নামের এক যুবকের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ মার্চ) দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ থানার (ওসি) মুহাম্মদ ওসমান গনি।

নিহত যুবক মোস্তাক আহমদ (২৬) সেই টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া কাটাবুনিয়া এলাকার নুরুজামানের ছেলে। তিনি পেশায় একজন ইজিবাইক চালক।

নিহতের শরীরের বিভিন্ন অংশে চামড়া উঠে ফুলে ফেঁপে যাওয়ায় ৪/৫ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।

ওসমান গনি বলেন, বুধবার দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খালে মাছ ধরছিলেন স্থানীয় জেলে আবুল হোসেন নামের এক ব্যক্তি। এক পর্যায়ে তিনি খালে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করেছে। প্রথমের নিহতের পরিচয় পাওয়া না গেলেও পরে স্বজনরা এসে পরিচয় নিশ্চিত করেন।

ওসি আরও বলেন, নিশ্চয়ই কোন দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তবে হত্যাকাণ্ড কি-না পুলিশ তা নিশ্চিত হতে পারেনি। এ ব্যাপারে পুলিশ খোঁজ খবর নিচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান মুহাম্মদ ওসমান গনি।

এদিকে নিহতের বড় ভাই মোজাহার মিয়া জানান- একটি ব্যাটারি চালিত টমটম (ইজিবাইক) ক্রয়-বিক্রয় নিয়ে টেকনাফ সদর গোদার বিলে অবস্থানরত নাছির নামের এক মিস্ত্রি আমার ভাইকে ৩/৪ দিন আগে ডেকে নিয়ে যায়। তখন থেকে ভাইয়ের মোবাইল নাম্বার বন্ধ ছিল। তারা পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করে পানিতে ফেলে দিয়েছে। আমরা এর সুস্থ বিচার চাই। আমরা ঘাতক নাছির সহ জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করবো এবং সকল প্রশাসনের নিকট ভাই হত্যার সঠিক বিচার পেতে সহযোগিতা কামনা করছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে