শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাঁথিয়ায় আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি
  ১১ মার্চ ২০২৪, ২০:১৮
সাঁথিয়ায় আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

পাবনার সাঁথিয়া উপজেলাধীন গোপিনাথপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেববার রাত সোয়া ১০টায় সাঁথিয়া উপলোর েেগাপিনাথপুর বাজারের দোকান ঘরে আগুন লাগার খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রয়নে আনার চেষ্টা করে। ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার বারবার চেষ্টা করে তাদের ফোন বন্ধ পাওয়ায় ৯৯৯ নম্বরে ফোন করে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনা স্থলে আসার আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ৬টি দোকান। এসময় দেরিতে পৌঁছানোর অভিযোগে কিছু ব্যাক্তি ফারায় সার্ভিসের গাড়ী ভাংচুর করে।

এতে প্রায় ১ কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে ভুক্তভোগীরা জানান। সার বিষের দোকানদার মাসুদ জানান, তার দোকান ঘরে থাকা মামলামাল ও নগদ টাকাসহ প্রায় সাড়ে ৪৫ লাখ টাকার মালামাল ছিল। সার বিষের দোকানদার মানিক জানান, তার প্রায় ৫০লাখ টাকার মালামাল ছিল। ঘরের কোন মালামাল উদ্ধার করেত পারেনি।

এলাকাবাসী প্রাথমিকভাবে ধারনা করছের বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। এব্যাপারে সাঁথিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা অর্ঘ দেবনাথ জানান, ফারায় সার্ভিসের কর্মরত ব্যাক্তিকে লাঞ্চিত সহ ফায়ারর সার্ভিসের পাবনা শ-১১-০০৩২ গাড়িটি ভাংচুর হয়েছে। তদন্ত করে অগ্নিকান্ডের সূত্রপাত জানানো যাবে। তিনি আরে বলেন বাজারে যে সকল দোকান রযেছে সে খানে অগ্নিকান্ড নিয়ন্ত্রনের কোন ব্যবস্থা না থাকায় এ ধরণের ঘটনা ঘটতেই পারে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে