শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পটিয়ায় মাহে রমজান উদযাপন পরিষদের মাসব্যাপী ফ্রী ইফতার বিতরণ শুরু

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৩ মার্চ ২০২৪, ১১:২৩
পটিয়ায় মাহে রমজান উদযাপন পরিষদের মাসব্যাপী ফ্রী ইফতার বিতরণ শুরু

পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়, হতদরিদ্র ও পথচারীদের মাঝে মাসব্যাপী বিনামূল্যে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছেন মাহে রমজান উদযাপন পরিষদের ব্যানারে চট্টগ্রামের পটিয়া উপজেলার তৌহিদুল আলম জুয়েল নামে এক যুবলীগ নেতা।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে পবিত্র মাহে রমজানের প্রথম দিনে পৌর সদরের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ইফতার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মাহে রমজান উদযাপন পরিষদের আহবায়ক সাবেক ছাত্রনেতা ও পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সোহেল ইমরান। সদস্য সচিব যুবলীগ নেতা তৌহিদুল আলম জুয়েল।

এসময় আরও উপস্থিত পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সদস্য আবদুল্লাহ আল নোমান, যুব সংগঠক আবু তৈয়ব, টিপু, বাদশা, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নাজমুল সাকের সিদ্দিকী।

পুরো রমজান মাস জুড়ে দ্বিতীয় বারের মতো মাহে রমজান উদযাপন পরিষদের ব্যানারে এই কার্যক্রমের অধীনে প্রতিদিন শতাধিক মানুষের মাঝে বিতরণ করা হবে বিনামূল্যে ইফতার ।

এই কর্মযজ্ঞের সাথে জড়িতরা জানান, মঙ্গলবার রমজানের প্রথমদিনে পটিয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মাসব্যাপী এই ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। শেষ রমজান পর্যন্ত তাদের এই কার্যক্রম চলবে।

রিকশাচালক আবদুল কাদের বলেন, গত রমজানে এদের পক্ষে ইফতার বিতরণের মহতি কাজ দেখেছি। এবারও তারা এটি অব্যাহত রেখেছে দেখে ভালো লাগলো। সাধ্যমতো অন্যান্যদেরও এমন কার্যক্রম চালানো উচিত।

পথচারী মনসুর আলম বলেন, বাজারে যে দাম তাতে ইফতার সামগ্রী কেনা কষ্টকর রোজার মাসে এটি তাদের অবশ্যই ভালো উদ্যোগ।

মাহে রমজান উদযাপন পরিষদের সদস্য সচিব ও যুবলীগ নেতা তৌহিদুল আলম জুয়েল বলেন, ইফতার বিতরণের এই কার্যক্রম কোন ভিক্ষা বা দান নয়, মানবিক সহযোগিতা। আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সাধ এবং সাধ্যর সমন্বয়ে একমাত্র আল্লাহর সন্তুষ্টি প্রাপ্তির আশায় এই কার্যক্রম পরিচালনা করছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে