শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পাঁচ শতাধিক মানুষ পেল যুবলীগ নেতা বশিরের ইফতার ও খাদ্য সামগ্রী 

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ২০:০৫
পাঁচ শতাধিক মানুষ পেল যুবলীগ নেতা বশিরের ইফতার ও খাদ্য সামগ্রী 

পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের হতদরিদ্র ৫ শতাধিক মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পটিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে আশিয়া ইউনিয়নের দক্ষিণ আশিয়া এলাকায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর।

এসময় আরো উপস্থিত ছিলেন আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হাসেম, আশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব আলী চৌধুরী, শফিউল আজম, যুবলীগ নেতা হোসেন রনি, জসিম উদ্দিন, এম এ করিম, আবদুর রহিম, ইউপি সদস্য আরিফ উদ্দিন বাবু, সাইফুদ্দিন খালেদ, এড. মহিউদ্দিন হিরো, ফারুক, মাহি, নাজিম উদ্দীন, সুমন, মোস্তফা, মুবিন, সাকিব, মোজাম্মেল, জাহেদ, ফয়সাল প্রমুখ।

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বক এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, যুবলীগ নেতা ইমরান উদ্দিন বশির এলাকার হতদরিদ্র মানুষের বন্ধু। তিনি সবসময় গরিব ও অসহায় মানুষের পাশে দাড়াতেন, তাদের সুখ দূঃখের খবর নিতেন। রমজানে শত শত সাধারণ মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। রমজানে তিনি তার প্রতিটি পাড়া মহল্লার হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

রমজান মাসকে ঘিরে শত শত পরিবারের কাছে তার এই ইফতার ও খাদ্য সামগ্রী সাধারণ মানুষের মুখে হাসি ফুটাচ্ছে। এ সময় বক্তারা সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে