রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শেরপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

শেরপুর জেলা প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১৫:০৬
শেরপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসনের কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু।

পরে জেলা প্রশাসক (ডিসি) আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার (এসপি) মোনালিসা বেগম . ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের জেলা কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মো. আব্দুল্লাহ আল মাহমুদ, প্রধান নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) জেবুন নাহার শাম্মী ,

পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজাবে রহমত ,মো: শাকিরুল ইসলাম,নির্বাহী প্রকৌশলী শেরপুর সড়ক ও জনপথ ,জয়িতা অধিকারী নির্বাহী প্রকৌশলী- শিক্ষা প্রকৌশল অধিদপ্তর শেরপুর, মোঃ মোস্তাফিজুর রহমান নির্বাহী প্রকৌশলী এলজি-ইডি ), শেরপুর- সরদার মুহাম্মদ মাহবুবুর রহমান, নির্বাহী প্রকৌশলী গনপূর্ত্ শেরপুর, মোঃ ছামিউল হক নির্বাহী জনস্বাস্থ্য অধিদপ্তর শেরপুর । মোঃ রাশেদুল ইসলাম বিএএমএস জেলা কমান্ড্যান্ট শেরপুর ।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ, চেম্বার অব কমার্স, জেলা আইনজীবী সমিতি, প্রেসক্লাব, জেলা ক্রীড়া সংস্থা,সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষো থেকে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে জেলা প্রশাসকের কক্সে রজনীগন্ধ্যায় আলোচনা ও বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙ্গিন’ শীর্ষক আলোচনা সভা, পুরস্কার বিতরণ করা হয় এবং অনুষ্ঠানে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে