বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে কিশোর-কিশোরী ক্লাব পালন করলো জাতীয় শিশু দিবস

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১৯:২২
ফুলবাড়ীতে কিশোর-কিশোরী ক্লাব পালন করলো জাতীয় শিশু দিবস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস আলোচনা সভা ও কিশোর-কিশোরীদের মাঝে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে পালন করেছে কিশোর-কিশোরী ক্লাব।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রাণালয়ের অধিনে থাকা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ৬ টি ইউনিয়নের ৬টি কিশোর-কিশোরী ক্লাবে এক যোগে এ কর্মসূচী পালন করা হয়। এরমধ্যে ফুলবাড়ী সদর ইউনিয়নের পানিমাছকুটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্লাবে সকাল ১০ টা ৩০ মিনিটে এ কর্মসূচী শুরু হয়।

এখানে কিশোর-কিশোরী ক্লাবের ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাংলাদেশ, কিশোর-কিশোরী ক্লাব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবসের উপর ১০ টা প্রশ্নের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কুইজে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন কিশোর-কিশোরী ক্লাবের আবৃতি শিক্ষক সাংবাদিক ইউনুছ আলী আনন্দ, সঙ্গীত শিক্ষক রফিকুল ইসলাম প্রমূখ। এতে তদারকী করেন কিশোর-কিশোরী ক্লাবের উপজেলা জেন্ডার প্রমোটার তিতাস চন্দ্র রায়।

পরে কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পাশাপাশি উপস্থিত সকল শিক্ষার্থীর মাঝে নাস্তা বিতরণ করা হয়েছে। এতে প্রথম হয়েছে ইয়াছিন সাজ্জাদ, দ্বিতীয় হয়েছে আফরুজা খাতুন, তৃতীয় হয়েছে ইয়াছমিন আক্তার।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে