রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাংনীতে অগ্নীকাণ্ডে মালামাল ভষ্মিভূত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ১৪:১০
ছবি-যায়যায়দিন

মেহেরপুরের গাংনীর জোড়পুকুরিয়া গ্রামের এক কৃষকের বাড়িয়ে অগ্নীকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত দুইটার দিকে সংঘটিত এ অগ্নীকাণ্ডে নগদ টাকাসহ অন্ততঃ পাঁচ লক্ষাধিক টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে বলে দাবী করেছেন তিনি। গোয়াল ঘরে জ¦ালিয়ে রাখা মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ভুক্তভোগি ওই কৃষকের নাম আব্দুস সালাম। তিনি ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

কৃষক সাত্তার জানান, প্রতিদিনের মতো তিনি রাতের খাবার খেয়ে গোয়াল ঘরে মশার কয়েল জ¦ালিয়ে ঘুমিয়ে পড়েন। রাত দুইটার দিয়ে প্রতিবেশিরা সেহরীর ভাত রান্নার সময় আগুন দেখতে পেয়ে ডাকাডাকি করে। প্রতিবেশিদের সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করা হয়। ততক্ষণে গোয়াল ঘরে থাকা একটি বড় এঁড়ে গরু, ৫ টি বড় খাসি ছাগল, ১০ টি রাজ হাঁস পুড়ে ভষ্মিভুত হয়। আগুন পাশের আরেকটি ঘরে ছড়িয়ে পড়লে ওই ঘরে রাখা নগদ কিছু টাকা ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান জানান, তিনি পরিষদ থেকে ঘটনাস্থলে যাবেন এবং ওই কৃষকে ক্ষতি পুষিয়ে দিতে সর্বাত্মক সহায়তা প্রদান ও সুপারিশের চেষ্টা করবেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে