বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

তেঁতুলিয়ায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ১৪:৩৩
ছবি-যায়যায়দিন

স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জনসাধারণের অংশগ্রহণে, অপরাধ নিয়ন্ত্রণ, ,মাদকদ্রব্য ব্যবহারের কুফল, বাল্যবিবাহ প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, আত্মহত্যা প্রতিরোধ সহ কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে তেঁতুলিয়া মডেল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে উপজেলার ভজনপুর বাজারে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ।

তেঁতুলিয়ায় মডেল থানার এসআই তপন কুমার রায় এর সঞ্চালনায় অফিসার ইনচার্জ সুজয় কুমার রায়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার এস, এম সিরাজুল হুদা পিপিএম-বার। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল , বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই খুদা মিলন , তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী , শালবাহান ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম ,বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক রহমান ,ভজনপুর ইউপি চেয়ারম্যান মুসলিম উদ্দীন দেবনগর ইউপি চেয়ারম্যান সোলেমান আলী। এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক প্রতিনিধি মজিবর রহমান , হিন্দু খ্রিষ্টান বৌদ্ধ ঐক্য পরিষদের প্রতিনিধি হীরা কান্ত রায় ।

পঞ্চগড় পুলিশ সুপার মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান। তিনি আরো বলেন পঞ্চগড়ে দিনদিন আত্মহত্যার প্রবনতা বাড়ছে, এবিষয়ে পরিবারের অভিভাবকদের আরো সচেতন থাকতে হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে