শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মধ্যনগরে ৫ জুয়াড়ি আটক

ধর্মপাশা-মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৪, ১৭:০৪
মধ্যনগরে ৫ জুয়াড়ি আটক

সুনামগঞ্জের মধ্যনগরে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চামরদানী ইউনিয়নের সাড়াকোনা ব্রিজ নির্মাধিন সংলগ্ন একটি ঘরে চলমান জুয়ার আসরে অভিযান চালিয়ে মধ্যনগর থানা-পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃত জুয়ারীরা হলেন, উপজেলার চামরদানী ইউনিয়নের সাড়াকোনা গ্রামের মৃত আব্দুল মান্নফের ছেলে মো, মরম আলী (৪৩) একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নজরুল হক (৪০), আব্দুন নুরের ছেলে সবুজ মিয়া(৩৯), একই গ্রামের আব্দুর রব তালুকদারের ছেলে মো, রনি তালুকদার (৪০)ও পার্শ্ববর্তী মধ্যনগর সদর ইউনিয়নের সাড়াকোনা গ্রামের আব্দুল কাদিরের ছেলে আলমগীর (৩২)।

মধ্যনগর থানার অফিসার ইনচার্য ( ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, উপজেলার সাড়াকোনা ব্রিজ নির্মাধিন সংলগ্ন একটি ঘরে কয়েকজন জুয়ারী মিলিতভাবে বেশ কয়েকদিন ধরে গোপনে জুয়ার আসর চালিয়ে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ওই ৫ জুয়াড়িকে আটক করতে সক্ষম হয়।

এসময় সেখান থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ নগদ ১৮ হাজার ৮০০শত টাকা উদ্ধার করা হয়। পরে তাদের নামে থানায় একটি নিয়মিত মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের নির্দেশে জেল- হাজতে পাঠানো হয়েছে । ওসি আরো জানান, এলাকায় জুয়া এবং মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে