বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কটিয়াদীতে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১৬:৫৮
কটিয়াদীতে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার কৃষি সম্প্রসারণ ও পাট অধিদপ্তরের আয়োজনে খরিপ-১মৌসুমে পাট উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক ২শত ৫০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ বিতরণ ও বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাট বীজ উৎপাদন ও সম্পসারণ প্রকল্প এর আওতায় বিনামূল্যে ২ হাজার ৩১ জন কৃষকরে মাঝে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণের শুভ উদ্ধোদন করা হয়েছে।

শনিবার সকালে উপজলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য এডভোকেট মো. সোহরাব উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান, কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান। এ সময় বক্তব্য রাখেন জেলা পাট উন্নয়ন কর্মকর্তা মো: আ: জলিল, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন প্রমূখ।

আলোচনার শেষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ১ কেজি পাট বীজ, ৬ কেজি ইউরিয়া, ৩ কেজি টিএসপি ও ৩ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে