শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মান্দায় বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১৯:৩৫
মান্দায় বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা, সাবেক এমপি মরহুম সামসুল আলম প্রামাণিকের আত্মার মাগফিরাত ও মান্দা উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ডাঃ ইকরামুল বারী টিপুসহ সকল অসুস্থ বিএনপি নেতা-কর্মীর সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে প্রসাদপুর বাজারের তিনমাথা মোড়ে উপজেলা শিক্ষক সমিতি'র হলরুমে দোয়া এবং একইদিন সন্ধ্যায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মান্দা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক ও গণেশপুর ইউ’পি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল)। এসময় মান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামসুল হক বাদলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি'র আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপি'র সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, সদস্য মিজানুর রহমান,উপজেলা বিএনপি'র যুগ্ম-আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু, মোজাম্মেল হক মকুল এবং সাবেক সহ-সভাপতি মোনোজিৎ কুমার প্রমূখ।

এসময় কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওফেল আলী মন্ডল,প্রসাদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বেলাল হোসেন খান, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল জলিল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এমদাদুল হক, উপজেলা কৃষকদলের আহবায়ক সুলতান আহমেদসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে