বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে স্বাধীনতা দিবস উপলক্ষে জামায়াতের আলোচনা সভা 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ২১:২০
বেলকুচিতে স্বাধীনতা দিবস উপলক্ষে জামায়াতের আলোচনা সভা 

২৬ মহান মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী সসিরাজগঞ্জের বেলকুচি উপজেলার উদ্যোগে এক আলোচনা সভা ও দো'য়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা জামায়াতের অস্থায়ী কার্যালয় চত্বরে আয়োজিত আলোচনা সভায় বেলকুচি উপজেলা আমীর আরিফুল ইসলাম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য ও সিরাজগঞ্জ জেলা আমীর অধ্যক্ষ মোঃ আলী আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা সাবেক আমীর জেলা ইউনিটের সদস্য অধ্যাপক নূর-উন-নবী সরকার, বেলকুচি উপজেলা সেক্রেটারী উপাধ্যক্ষ মাওঃ আবুল হাশেম সরকার, উপজেলা সহকারী সেক্রেটারি মাওঃ মাহবুবুর রশিদ শামীম, জামায়াত নেতা মাওঃ মাজহারুল ইসলাম মাওঃ ছানোয়ার হোসাইন, মাওঃ গোলাম হোসেন ও শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম প্রমূখ।

আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যক্ষ আলী আলম বলেন, আ'লীগ দেশের জনগনের মৌলিক অধিকার স্বাধীনতা ক্ষুন্ন করে শ্বৈরাচারী কায়দায় একদলীয় শাষন ব্যবস্থা কায়েম করেছে। যা সম্পূর্ণভাবে মুক্তিযুদ্ধের চেতনা ও সংবিধান বিরোধী। জামায়াত নেতৃবৃন্দ এ থেকে উত্তোরণের জন্য পুণরায় ঐক্যবদ্ধভাবে প্রকৃত স্বাধীনতা লাভ এবং ভোট ও ভাতের অধিকার রক্ষায় সবাইকে চলমান আন্দোলন ও সংগ্রামে অবতীর্ণ হয়ে ময়দানে ঐতিহাসিক ভূমিকা পালনের উদাত্ত আহ্বান জানান।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হেফাজতের জন্য মহান আল্লাহর সাহায্য কামনায় বিশেষ মোনাজাত ও দো'য়া পরিচালনা করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে