রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কালকিনিতে বোমা বানাতে গিয়ে কৃষকের মৃত্যু

কালকিনি(মাদারীপুর)প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ১৯:১০
কালকিনিতে বোমা বানাতে গিয়ে কৃষকের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে বোমা বানাতে গিয়ে মোদাচ্ছের শিকদার নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। আজ বুধবার দুপুর ১২টার দিকে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নতুন চর দৌলতখান গ্রামের আড়িয়াল খাঁ নদেও পাড়ে এ ঘটনা ঘটে। নিহত মোদাচ্ছের শিকদার (৪৫) বরিশাল জেলার মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন, ওই এলাকার আহত হারুণ ঢালী ও দাদন ঢালী।

স্থানীয়রা জানায়, আড়িয়াল খাঁ নদের পাশে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের নতুন চর দৌলতখান এলাকায় বসে কয়েক যুবক হাতাবোমা বানাচ্ছিল। এ সময় একটি বোমা বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মোদাচ্ছের শিকদার নামে একজনের মৃত্যু হয় এবং আহত হয় হারুণ ঢালী ও দাদন ঢালী আরো দুইজন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে কালকিনি থানা পুলিশ। গ্রেফতার আতঙ্কে আহতরা মাদারীপুর জেলার কোন হাসপাতালেই ভর্তি হয়নি বলে জানা গেছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান জানান, নিহত মোদাচ্ছের শিকদারের শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যাওয়ার ক্ষত চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। এই ঘটনার সাথে জড়িত সবাইকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে