শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মান্দায় বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ১৭:০৩
মান্দায় বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও মরহুম সাবেক এমপি শামসুল আলম প্রামানিকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার সন্ধ্যায় ৭ নং প্রসাদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে প্রসাদপুর ইউনিয়ন বিএনপি’র আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামসুল হক বাদলের সঞ্চালনায় ও প্রসাদপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ মোঃ আব্দুল মতিন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটি বিএনপি’র অন্যতম সদস্য এম এ মতীন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মান্দা উপজেলা বিএনপি’র আহ্বায়ক ও গণেশপুর ইউ’পি চেয়ারম্যান শফিকুল ইসলাম (বাবুল) চৌধুরী ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম- আহবায়ক নাজমুল হক নাজু, তোফাজ্জল হোসেন টুকু, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মকলেছুর রহমান মকে, সাবেক সহ-সভাপতি মনোজিৎ কুমার সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শাহিদুজ্জামান সালেক প্রমূখ। এসময় উপজেলা বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে গত ৩১ মার্চ ৪ নং মান্দা ইউনিয়ন বিএনপি’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ওই দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মান্দা সদর ইউনিয়ন বিএনপি’র আহবায়ক গোলাম সরোয়ার স্বপন। এসময় উপরোল্লিখিত বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে