রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

মনোহরদীতে প্রান্তিক জনগণের মাঝে প্রধান মন্ত্রীর ঈদ উপহার 

মনোহরদী  (নরসিংদী) প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ২১:০৭

নরসিংদীর মনোহরদীতে জেলা প্রশাসকের নির্দেশনায় প্রান্তিক জনগণের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেল উপজেলার ৩০০ শত উপকারভূগী পরিবার।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২ এপ্রিল ) দুপুরে মনোহরদী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবা খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।তিনি তার বক্তব্যে তুলে ধরেন, দেশের দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে, প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান, তাই উক্ত কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন প্রান্তিক জনসাধারণ,এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত ) লায়ন এম এস ইকবাল আহমেদ, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক, বাবু প্রিয়াশিষ রায়,বীর মুক্তিযোদ্ধা তারা কমান্ডার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গণ।

প্রতি প্যাকেট ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, মসুর ডাল, চিনি, সয়াবিন তেল, সেমাই ও নুডুলস প্যাকেট। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে