শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে গণপূর্ত মন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ০৩ এপ্রিল ২০২৪, ১১:২৪
ব্রাহ্মণবাড়িয়ায় বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে গণপূর্ত মন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

ব্রাহ্মণবাড়িয়ায় কাল বৈশাখীর ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল গ্রামে ক্ষতিগ্রস্ত ২৪টি পরিবার ও বিজয়নগর উপজেলার ৩ টি পরিবারের সদস্যদের হাতে মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা তুলে দেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারি এম.এ.এইচ মাহবুব আলম।

সদর উপজেলার জাঙ্গাল গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মন্ত্রীর পক্ষে সহায়তা প্রদানকালে সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম শেখ, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ও সুলতানপুন ইউনিয়ন পরিষদের সদস্য মো. লিটন মিয়া এবং বিজয়নগর উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সহায়তা প্রদানকালে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনূর জাহান, পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গণপূর্তমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এম.এ. এইচ মাহবুব আলম জানান, গত রোববার সকালে সদর উপজেলার উত্তর জাঙ্গাল ও গজারিয়া গ্রামে কালবৈশাখী ঝড়ে ৩০টি বাড়ি-ঘর ও বিজয়নগরে বেশ কয়েকটি বাড়ি-ঘর বিধ্বস্ত হয়।

মঙ্গলবার দুপুরে দুপুরে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার জাঙ্গাল ও গজারিয়ায় ২৪ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এর মধ্যে ৫টি পরিবারকে ১০ হাজার টাকা করে ও বাকি ১৯ টি পরিবারকে ৫ হাজার টাকা করে প্রদান করা হয়। বিজয়নগর উপজেলায় ক্ষতিগ্রস্ত ৩ পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে