শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রোহিঙ্গাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন ১৪ এপিবিএন  

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ১৩:০২
রোহিঙ্গাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন ১৪ এপিবিএন  

মিয়ানমারে বলপূর্বক বাস্তুচ্যুত হয়ে কক্সবাজারের উখিয়ার ক্যাম্পে আশ্রিত গরিব ও দুঃস্থ রোহিঙ্গা পরিবারের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটলিয়ান (এপিবিএন)। বাংলাদেশ পুলিশের সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (২ এপ্রিল) নিরাপত্তা দায়িত্বে নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটলিয়ানের অধিনায়ক ও অ্যাডিশনাল ডিআইজি মো. ইকবাল প্রধান অতিথি হিসেবে উখিয়ার বিভিন্ন ক্যাম্পের অপেক্ষাকৃত গরিব ও দুঃস্থ রোহিঙ্গাদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন ।

ইফতার সামগ্রী প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১৪ এপিবিএনের সহ অধিনায়ক (পুলিশ সুপার) আরেফিন জুয়েল সহ ক্যাম্পের কমান্ডার ও অন্যান্য পুলিশ অফিসার।

১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক ও অ্যাডিশনাল ডিআইজি মো. ইকবাল জানান, মিয়ানমার জোরপূর্বক বাস্তুচ্যুত হয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদেরকে মানবিক সহায়তা করতে পুলিশ এগিয়ে এসেছে। পবিত্র রমজান মাসে তাদের মুখে হাসি ফোটানোর জন্য চাল, ডাল, ছোলা, চিনি ও সয়াবিন তৈল বিতরণ করা হয়। এপিবিএন পুলিশ রোহিঙ্গাদের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের পাশাপাশি এ ধরনের মানবিক কাজ সব সময় চলমান রাখবে বলে তিনি জানান।

এদিকে ক্যাম্পে আশ্রিত রোহিঙ্গারা রমজান মাসে খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত হয়ে বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে