শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ ও চিকিৎসা সেবা 

নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ১৩:২০
ছবি-যায়যায়দিন

বৃহস্পতিবার সকালে নানিয়ারচর জোন (১০ বীর) কর্তৃক বাংলাদেশ সেনাবাহিনীর ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ কর্মসূচীর আয়োজন করেন।

''সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প'' এর আওতায় নানিয়ারচর জোন (১০ বীর) কর্তৃক বাংলাদেশ সেনাবাহিনীর ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত কর্মসূচীর আওতায় জোনের দায়িত্বপূর্ণ এলাকায় গরীব ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণের পরিকল্পনা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় নানিয়ারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গরীব ও অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়। এছাড়াও, জোনের আরএমও কর্তৃক বিভিন্ন দূর্গম এলাকা হতে আগত নারী, পুরুষ, শিশু ও বৃদ্ধাদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়েছে।

এসময় নানিয়ারচর সেনাবাহিনীর জোন অধিনায়ক লেঃ কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী(পিএসসি) তিনি বলেন,ঈদ পর্যন্ত অবশিষ্ট উপহার সামগ্রীসমূহ পর্যায়ক্রমে জোনের আওতাধীন বগাছড়ি, কুতুকছড়ি, ঘিলাছড়ি ও বুড়িঘাট এলাকার বিভিন্ন অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হবে।

এছাড়াও তিনি আর জানান,নানিয়ারচর জোন প্রতি সপ্তাহে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে খাবার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। নানিয়ারচর জোনের এমন মানবিক কর্মকান্ডে স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করে আসছে। বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নে এমন মানবিক ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত রাখবে।

এসময় দেখা গেছে ঈদ সামগ্রী ও চিকিৎসা সেবায় নানিয়ারচর জোনের উপ- অধিনায়ক ক্যাপ্টেন আসিফুর রহমান সকল সহযোগিতায় সাহায্য করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে