মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

লোহাগড়ায় জাহাজ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ১৬:৪০
লোহাগড়ায় জাহাজ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নড়াইলের লোহাগড়া উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের গ্রীলের জানালা থেকে সাগর শেখ নামে এক জাহাজ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ।

সাগর শেখ (৩২) লোহাগড়া উপজেলার চরকোটাকোল গ্রামের কবির শেখের ছেলে। তিনি জাহাজে শ্রমিক হিসেবে চাকুরি করতেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৭ টার দিকে উপজেলার চরকোটাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের জানালা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তৌফিক হাসান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার চর-কোটাকোল গ্রামের সাগর শেখের দুজন স্ত্রী ছিল। প্রথম পক্ষের স্ত্রী তাকে ছেড়ে চলে গেলে সে দ্বিতীয় বিয়ে করেন। বুধবার রাতে সাগরের সাথে দ্বিতীয় স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে সাগর বাড়ি থেকে বের হয়ে যায়। বাড়ির লোকজন তাকে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি।

পরে বৃহস্পতিবার সকালে চর-কোটাকোল প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের জানালার গ্রীলে গলায় গামছা পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তৌফিক হাসান বলেন, খবর পেয়ে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তিনি আত্নহত্যা করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে