শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ইফতার মাহফিল 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১৬:৫১
রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ইফতার মাহফিল 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ তোফায়েল আহমেদ আলমাছের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) মুড়াপাড়া সরকারি কলেজ মাঠে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম মর্তুজা পাপ্পা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিম উদ্দিন ভুইয়া, দৈনিক সংবাদ চর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খান মুন্না,

রূপগঞ্জ উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি জাকির হোসেন, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এজাজ আহমেদ, রিপন ভুইয়া, সরকারি মুড়াপাড়া কলেজের সাবেক জিএস দুলাল, এজিএস সোহাগ,

ইউপি সদস্য আজাহার হোসেন, আবু ভূঞা, আলম মিয়া, মহিলা সদস্য লাভলী আক্তার, জীবন্নেসা, রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মিলি আক্তারসহ অত্র ইউনিয়নের গণ্যমান ব্যক্তিবর্গ।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মুড়াপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও মহিলা আওয়ামী লীগ ও আশপাশের এলাকার বিভিন্ন শ্রেণি-পেশাসহ প্রায় সহস্রাধিক লোকজন অংশ নেন।

দোয়া মাহফিলে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা এবং নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সুস্থতা ও তার পুত্র গাজী গোলাম আশরিয়া বাপ্পীর রোগ মুক্তি কামনায় জন্য বিশেষ মোনাজাত করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে