শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চান্দিনায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল পেল ২০ হাজার ৮৭৯ পরিবার

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১৭:১৪
চান্দিনায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল পেল ২০ হাজার ৮৭৯ পরিবার

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায় ২০ হাজার ৮৭৯ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি এসব অসহায় পরিবারগুলো।

শুক্রবার (৫ এপ্রিল) সকাল ১১টায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও চান্দিনা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখার ভিজিএফ কর্মসূচীর আওতায় চান্দিনা পৌরসভা ৩ হাজার ৮১ পরিবার ও ১৩ টি ইউনিয়নে ১৭৭৯৮ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন কুমিল্লা ৭ চান্দিনা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।

এসময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার জাবের মো : সোহাইব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, এতবার পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউসুফসহ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী আকলাখুর রহমান জুয়েল,উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাহার উদ্দিন সোহাগ, আবু ইউসুফ সহ আরো আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক প্রাণ গোপাল দত্ত এমপি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গরীব অসহায় দুস্থদের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতো দিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। ঈদুল ফিতর উপলক্ষে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ উদযাপন করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে