শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

জুড়ীর সেই পরিবারের স্বজনদের আর্থিক সহায়তা দিলো ‘হিউম্যানিটি অব মিশিগান’  

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ২০:১৬
জুড়ীর সেই পরিবারের স্বজনদের আর্থিক সহায়তা দিলো ‘হিউম্যানিটি অব মিশিগান’  

মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে নিহত ৬ সদস্যের পরিবারের স্বজনদের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। যুক্তরাষ্ট্রের "হিউম্যানিটি অব মিশিগান" এর সার্বিক সহযোগিতায় এই অনুদান প্রদান করা হয়।

গত ২৬ মার্চ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বপরিবারে নিহত উপজেলার পূর্ব গোয়ালবাড়ী গ্রামের ফয়জুর রহমানের মা, বাবা, ভাই বোন ও শাশুড়িকে যুক্তরাষ্ট্রের "হিউম্যানিটি অব মিশিগান" এর সার্বিক সহযোগিতায় ও গোয়ালবাড়ী ইসলামী সমাজকল্যাণ পরিষদের সার্বিক তত্ত্বাবধানে নগদ দেড় লক্ষাধিক টাকা ও ঈদ উপহার সামগ্রী প্রদান উপলক্ষে বুধবার উপজেলার গোয়ালবাড়ী বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসা প্রিন্সিপাল লিয়াকত আলী খান। পূর্ব জুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালেহ উদ্দিনের সভাপতিত্বে ও মাওলানা আলতাফ হোসেনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসা ভাইস প্রিন্সিপাল মো: মনিরুজ্জামান, গোয়ালবাড়ী হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ শামিম আহমেদ, সমাজসেবক মোঃ সোহেল আহমেদ, গোয়ালবাড়ী ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা কামরুল ইসলাম, দুলাল আহমেদ, ডা: সাইফ উদ্দিন সেলিম, বদরুল ইসলাম শাহীন, সমাজসেবক আনোয়ার হোসেন মঞ্জু, তায়েফ সিদ্দিকী প্রমূখ।

হিউম্যানিটি অব মিশিগানের সভাপতি ডা. রেদোয়ান উদ্দিনের প্রচেষ্টায় এই অনুদানের অর্থ সংগ্রহ করা হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, বাক প্রতিবন্ধী ফয়জুর রহমানের স্বপরিবারে নিহত হওয়ার ঘটনায় আমরা মর্মাহত। আমরা মরহুমের পরিবারের সবার রুহের মাগফেরাত কামনা করছি। বক্তারা এই পরিবারের স্বজনদের সহযোগিতার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে