রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চন্দনাইশে দুরারোগ‍্য রোগীদের মাঝে চেক বিতরণ 

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৪:৩৩
চন্দনাইশে দুরারোগ‍্য রোগীদের মাঝে চেক বিতরণ 

চট্টগ্রামের চন্দনাইশে দূরারোগ্য ব‍্যাধিতে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ ও বন্যাদূর্গতদের মাঝে প্রাপ্ত অনুদান বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল ) উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ৬টি দূরারোগ্য রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক ও জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে বন্যাদূর্গতদের জন্য প্রাপ্ত অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

উপজেলা সমাজসেবা অফিসার রাসেল চৌধুরীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা, পৌরমেয়র মাহবুবুল আলম খোকা, দোহাজারী পৌরমেয়র আলহাজ্ব লোকমান হাকিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, ইউপি চেয়ারম্যান আবদুর রহিম রহিম চৌধুরী, খোরশেদ বিন ইসহাক প্রমুখ।

অনুষ্ঠান শেষে ২২ জন জটিল রোগে আক্রান্ত রোগীদের ৫০ হাজার টাকা করে অনুদানের চেক ও ৫০ জন বন্যাদূর্গত মানুষের মাঝে ৩ হাজার করে অনুদানের টাকা বিতরণ করেন অতিথিবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে