শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সড়ক ও জনপথ অধিদপ্তরের ইফতার বিতরণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৯:২৭
সড়ক ও জনপথ অধিদপ্তরের ইফতার বিতরণ

ইফতারের আগ মুহূর্তে ঢাকার কেরানীগঞ্জে ঈদে ঘরমুখী যাত্রীদের মাঝে ইফতার বিতরণ করেছেন ঢাকা জোনের সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রকৌশলী সাজ্জাদ আরেফিন।

শনিবার (৬ এপ্রিল) বিকেল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের ধলেশ্বরী টোল প্লাজায় তিনি পরিবহন স্টাফ, যাত্রী ও পথচারীদের মাঝে এ ইফতার বিতরণ করেন।

ট্রাকচালক হযরত আলী বলেন, রাস্তায় দাঁড়িয়ে ইফতার করতে অনেক সমস্যা হয়। সময় ও ইফতার কোনোটার মিল হয় না। ফলে অনেক সময় আমরা পানি পান করার মাধ্যমে ইফতার করি। কিন্তু গত কয়েক বছর ধরে দেখছি, ধলেশ্বরী টোল প্লাজা এলাকায় এলে খাবারের প্যাকেট পাই। এটা দিয়েই আমরা ইফতার করি। বেসরকারি ঔষধের কোম্পানির গাড়িচালক আবদুল মান্নান বলেন, কোম্পানির পণ্য বিক্রি করে প্রতিদিন এই রাস্তা দিয়ে যাই। ফেরার পথে সড়ক ও জনপথের দেওয়া ইফতার নিয়ে যাই। সারাদিন পরিশ্রম করে ইফতার তৈরি করা সম্ভব হয় না।

এবিষয়ে প্রকৌশলী সাজ্জাদ আরেফিন বলেন, প্রতিবছর আমার নিজ উদ্যোগে রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের পরিবহনচালক, শ্রমিক ও যাত্রীদের কথা চিন্তা করে ইফতার বিতরণ করছি। একজন রোজাদারকে ইফতার দিতে পেরে নিজের মাঝে যে আনন্দ তৃপ্তি পাওয়া যায়, অন্য কিছু করে তা পাওয়া যায় না।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে