শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উখিয়ায় দুর্ধর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী ইউনুছ অস্ত্রসহ আটক

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ২০:৩৭
উখিয়ায় দুর্ধর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী ইউনুছ অস্ত্রসহ আটক

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে বহু মামলা পলাতক আসামী দুর্ধর্ষ সন্ত্রাসী ইউনুছ প্রকাশ মাতু কে অস্ত্রসহ আটক করেছে ১৪ এপিবিএন পুলিশ।

গতকাল শুক্রবার (৫ এপ্রিল) রাতে ১৪ আর্মড পুলিশ ব্যাটলিয়ানের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো: ইকবাল এর নির্দেশনায় ব্যাটলিয়ানের সহ অধিনায়ক পুলিশ সুপার আরেফিন জুয়েল এর তত্ত্বাবধানে ১নং কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ ইমরুল হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এপিবিএন পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ডিমান্ডের মোড়ের পূর্বে ডি ব্লকের পানির ট্যাংকির পাশে অভিযান চালিয়ে বহু মামলার পলাতক আসামি ইউনুছ প্রকাশ মাতুকে ১ (এক) টি ওয়ান শুটারগান ও ১ রাউন্ড বুলেটসহ আটক করা হয়। তার পিতার নাম মোঃ হোসেন।

তিনি কুতুপালং রেজিস্টার ক্যাম্পের ই ব্লকে ৩৮ নম্বর শেডের বাসিন্দা। সে ১৪ এপিবিএন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সন্ত্রাসী রাহাজানি ছিনতাই ও ভয়ভীতি প্রদর্শন সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় উখিয়া থানায় ৪ টি মামলা রয়েছে।

রোহিঙ্গা সন্ত্রাসী ইউনুছ দীর্ঘদিন ধরে ওয়ারেন ভুক্ত আসামি হিসাবে পলাতক ছিল।

অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। অভিযানে কুতুপালং পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোঃ নান্নু মিয়া খাইরুল ও এএসআই এম এ জামান সরকার সহ সঙ্গীয় ফোর্স অংশ গ্রহণ করেন।

এ ব্যাপারে তার বিরুদ্ধে অস্ত্র আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে