শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ নেতা তুষার হত্যার পেছনে কারা জড়িত জানালেন ইনু

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১১:৪৫
ছাত্রলীগ নেতা তুষার হত্যার পেছনে কারা জড়িত জানালেন ইনু

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা মুজিব কোট গায়ে দিয়ে দুই বগলে বিএনপি-জামায়াত পোষে, তাঁরা নিজ দলের লোককে মারছে, জোটের লোকজনকে মারছে। এই অপ-রাজনীতি অবিলম্বে বন্ধ করা উচিত। কারণ দেখিয়ে তিনি বলেন, ১৪ দলের ছাতার তলে, আওয়ামী লীগের ছাতার তলে এই দুমুখো সাপগুলো ঘর কাটা ইঁদুর। এদেরকে ঠেকাতে না পারলে তাঁরা আওয়ামী লীগের খুটিসুদ্দো খেয়ে ফেলবে। আমি আশা করবো দল বা মুখ দেখে নয়, খুনিকে খুনি হিসাবে গ্রেফতার করে বিচার করতে হবে। হাসানুল হক ইনু আরো বলেন, আমি মনেকরি গত জানুয়ারি মাসে জাতীয় সংসদ নির্বাচন পরবর্তীতে বিশেষ মহলের ধারাবাহিকভাবে মিরপুর-ভেড়ামারায় যে সন্ত্রাস ও তান্ডব চলেছে তারই ধারাবাহিকতায় পরিকল্পিতভাবে দুষ্কৃতকারীরা ছাত্রলীগ নেতা তুষারকে হত্যা করেছে। নির্বাচনের পর সন্ত্রাসী তৎপরতা বন্ধ করা সম্ভব হতো প্রশাসন যদি আরও তৎপর হতো তাহলে এই নাইফ আহমেদ তুষারকে হারাতে হতো না।

শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যার পর ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নিহত নাইফ আহমেদ তুষার ও গোলাপনগর কদমতলা এলাকার ৪ নং ওয়ার্ড জাসদের সভাপতি রবিউল ইসলামের বাড়িতে তাদের পরিবারের সাখে দেখা করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নিহত নাইফ আহমেদ তুষার এর জানাজায় নামাজে উপস্থিত ছিলেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমেদ আলী, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলী, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, মোকারিমপুর ইউনিয়ন জাসদের সভাপতি এ্যাড. তানজিলুর রহমান এনাম, সাধারণ সম্পাদক বেনজির আহমেদ বেনু ও দলীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন দল ও শ্রেণি পেশার মানুষ।

উল্লেখ্য, কুষ্টিয়ার ভেড়ামারা মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নাইফ আহমেদ তুষার গোলাপনগর বাজারে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রবিউল নামের এক ব্যক্তির চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় ১২ থেকে ১৫টি মোটরসাইকেল চায়ের দোকানে সামনে থামে। প্রায় ৩৫ থেকে ৪০ জনের একদল দুর্বৃত্ত মোটরসাইকেল থেকে নেমেই নাইফ আহমেদ তুষারকে চায়ের দোকানের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এক পর্যায়ে নাইফ আহমেদ তুষার দৌড় দিয়ে পালানোর চেষ্টা করলে তেড়ে ধরে বাজারের মধ্য প্রকাশ্যে আবারও কুপাতে থাকে। স্থানীয়রা ছুটে আসলে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রেখে দূর্বৃত্তরা চলে যায়। ছাত্রলীগ নেতা নাইফ আহমেদ তুষারের পায়ে, হাতে, বুকে ও মাথাসহ ও শরীরের বিভিন্ন অংশে রামদার আঘাতে মারাত্মক যখম করা হয়েছে বলে তার স্বজন ও দলীয় নেতারা জানান। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকরা আহতের অবস্থা অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে নাইফ আহমেদ তুষার মারা যায়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে