রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কেশবপুর পৌরসভার মেয়রের সংবাদ সম্মেলন 

কেশবপুর ( যশোর) প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১৬:১৫
কেশবপুর পৌরসভার মেয়রের সংবাদ সম্মেলন 

যশোরের কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রোববার দুপুরে কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে তিনি উল্লেখ করেন বাংলাদেশের প্রতিটি জাতীয় দিবস এবং ঈদ, পূজা ও বড়দিনে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী সকল পৌরসভা গেট, ব্যানার ও ফেস্টুন তৈরী করে। ঐতিহ্যগতভাবে কেশবপুর পৌরসভাও এ কাজটি করে থাকে।

গত ১৭ই মার্চ বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে শহরের ত্রিমোহিনী মোড়ে পৌরসভার পক্ষ হতে গেট তৈরী করা হয়।

সদ্য নির্বাচিত জেলা পরিষদ সদস্য মোঃ টিপু সুলতান উক্ত গেট দখল করে সেখানে বর্তমান স্বতন্ত্র এমপি মোঃ আজিজুল ইসলামের ছবি সম্বলিত ব্যানার টাঙ্গিয়ে দেন।

কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সিদ্ধান্ত মোতাবেক পৌর শহরের গুরুত্বপূর্ণ জায়গায় প্রতি বছরের ন্যয় এবারও ৫টি গেট তৈরী করা হয় এবং ২১টি ঈদগাহে গেট, প্যান্ডেল নির্মাণ কাজ চলমান।

উক্ত গেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়, শেখ হেলাল উদ্দিন এমপি এবং পৌর মেয়রের ছবি সম্বলিত প্যানা লাগানো হলো।

৬ এপ্রিল দুপুরে সদ্য নির্বাচিত জেলা পরিষদের সদস্য মোঃ টিপু সুলতান ও জনৈক মোঃ রকি সহ ১০/১৫ জন উক্ত প্যানা ছিড়ে ফেলে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পায়ের তলায় পিষ্ট করে এবং ডেকোরেটর মালিক পবিত্র সাহাকে ফোন করে কেশবপুর পৌরসভার বকুলতলায় ডেকে নিয়ে ব্যাপকহারে মারধর করে।

পৌরসভায় বাস্তবায়ধীন ডেলটা প্লান অব বাংলাদেশ আরবান ডেমোনেস্টেটর প্রকল্পে কাজে নিয়োজিত ঠিকাদার মোঃ মুরানাইজানেন জুয়েল ও পৌরসভার ট্রাক ড্রাইভার নাজমুল হোসেনকে ডেকে নিয়ে ব্যপক মারধর করে।

ঠিকাদার মোঃ মুরাদ হোসেন জুয়েল ও পৌরসভার গারভেজ ট্রাক ড্রাইভার নাজমুল হোসেন বলেছিল আমরা রোজা আছি। একথা বলার সাথেসাথে তাদেরকে আরও ব্যপকভাবে মারধর করে। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ হেন জঘন্য কর্মকান্ডে জড়িত দের অবিলম্বে আটকের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মোশাররফ হোসেন, প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টু, শেখ কাউন্সিলর আতিরার রহমান,আব্দুল হালিম মোড়ল, খাদিজা বেগম প্রমুখ।

এ ব্যাপারে নব নির্বাচিত জেলা পরিষদের সদস্য জনাব টিপু সুলতান বলেন, এ ঘটনার সাথে আমি জড়িত না। আমার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে