বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের ইফতার মাহফিল

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ১৯:৪৮
বেলকুচিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের ইফতার মাহফিল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান বদি ফকিরের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) বিকেলে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী পশ্চিম পাড়ায় স্থানীয় যুবকদের আয়োজনে জাজী মওলানা মো: হারুন-আর-রশিদদের সভাপতিত্বে ও যুরলীগ সদস্য দ্বীপ আহমেদের সঞ্চালনায় আসন্ন উপজেলা নির্বাচনের লক্ষ্যে সমর্থকদের নিয়ে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকির।

এসময় আরও বক্তব্য রাখেন, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডল, দৌলতপুর ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুল আলিম, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম, বেলাল হোসেন, আসাদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকির বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। যে ভোটে বিজয়ী হবেন সেই উপজেলা চেয়ারম্যান হবে। যেহেতু দলীয় কোন প্রতিক নেই, তাই আপনারা কারও কথায় বিভ্রান্ত হবেন না।

তিনি আরও বলেন, আমি আপনাদের ভোটে চেয়ারম্যানে নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশর অংশ হিসেবে এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় পরিণত করবো।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে