বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জামায়াতের আমীর ও চেয়ারম্যান পদপ্রার্থী'র মতবিনিময়

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ২০:১৬
উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জামায়াতের আমীর ও চেয়ারম্যান পদপ্রার্থী'র মতবিনিময়

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনের কাজে বাধা না দিলেও অপপ্রচার চালাচ্ছে বিপরীত প্রার্থীরা বলে অভিযোগ করেন বেলকুচি উপজেলা জামায়াত ইসলামের আমীর ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম সোহেল। তিনি বলেন, একটি দলের নেতাকর্মীদের সমর্থিত প্রার্থীরা নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। তারা বলেন, জনগণের ভোটে বিজয়ী হলেও আমি ফল ঘরে নিয়ে আসতে পারবো না। আবার কোথায় কোথায় ভোটারদের বিভ্রান্ত করতে তারা বলছে আমি নাকি ভোট থেকে সরে দাঁড়াবো। সোমবার দুপুরে বেলকুচি প্রেসক্লাবে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করার সময় এসকল অভিযোগ করেন তিনি।

মতবিনিময় সভায় তিনি বলেন, বিএনপি ও জামায়াত ইসলাম বর্তমান রাজনৈতিক আন্দোলন এক হলেও তাদের মধ্যে ভিন্নতা আছে। জামায়াত ইসলামের কেন্দ্রীয় পর্যায় থেকে নির্বাচনের ব্যাপারে এখনো পর্যন্ত কোন নির্দেশনা না আসলেও স্থানীয় পর্যায়ে জনগনের সমর্থিত ব্যাক্তিরা নির্বাচন করবেন। তিনি জানান, বৃত্তশালী প্রার্থীদের অর্থের তুলনার আমার রয়েছে জনগনের ভোট। তাই তারা সেই ভোটের ফলাফলকেই বদলে দেবার অপপ্রচায় করছে। এসময় তিনি সুষ্ঠু নির্বাচনের আশাবাদ রাখেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে। তিনি বলেন, এর আগে আমি উপজেলার ভাইস চেয়ারম্যান ছিলাম। আদর্শ ও সততার সাথে কাজ করে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়েছি। সে সময় উন্নয়নের মধ্য দিয়ে উপজেলার কার্যক্রমকে ত্বরান্বিত করেছি। আগামীতে চেয়ারম্যান হলে স্থানীয় সকলদের নিয়ে উন্নয়ন ও অগ্রযাত্রার পথে চলবো।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলার নায়েবে আমীর মাওলানা আব্দুল রাজ্জাক, উপজেলা জামায়াতের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবুর রশীদ শামীম, উপজেলা ছাত্র শিবিরের অফিস সম্পাদক মো: আরিয়ান ইসমাইল সহ নেতাকর্মীরা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে