বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শাহ আমানত সেতুর টোলবক্সে বাসের ধাক্কায় আহত যুবক

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২৪, ১৪:১৫
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক শাহ আমানত সেতুর টোলপ্লাাজায় বাসের ধাক্কায় চাকায় পিষ্ট হয়ে বুলবুল হোসেন (৩৪) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়। সোমবার (৮ এপ্রিল) বিকালে এ দুর্ঘটনা ঘটে। আহত বুলবুল হোসেন উপজেলার শিকলবাহা ইউনিয়নের ১নং ওয়ার্ডের দানু মেম্বার বাড়ীর মৃত জহুর আহমদের ছেলে। দূর্ঘটনার পর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আড়াইটার দিকে পটিয়া থেকে চট্টগ্রামমুখী একটি বাস নগরীর দিকে যাচ্ছিল। মইজ্জ্যারটেক টোলপ্লাজায় এক পাশে দাঁড়ানো ছিলেন বুলবুল। এ সময় বাসটি টোল পরিশোধ করে সামনে এগিয়ে গেলে হঠাৎ বাসের চাকার সাথে ধাক্কা খেয়ে নিচে পড়া যায় বুলবুল। এতে চাকায় পিষ্ট হয়ে যায় বুলবুলের পুরো শরীর। পরে ঘটনাস্থল থেকে এক পথচারি গুরুতর আহত বুলবুলকে কোলে তুলে গাড়িতে করে চমেক হাসপাতালে নিয়ে যান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক বলেন, কর্ণফুলীর টোলবক্সে বাসের চাকায় পিষ্ট হয়ে আহত এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার তাঁর অপারেশন করা হবে। তার জন্য এ পজেটিভ দুই ব্যাগ রক্ত প্রয়োজন বলে ডাক্তার জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে