বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মেলান্দহে ঈদ সামগ্রী বিতরণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ১০ এপ্রিল ২০২৪, ১৫:৫৪
ছবি-যায়যায়দিন

জামালপুরের মেলান্দহে রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (০৯ এপ্রিল) সকাল ৯টায় উপজেলার নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসা মাঠে শতাধিক মানুষদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসার সভাপতি ও রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার উপদেষ্ঠা আলহাজ¦ আব্দুল জলিল (জান মাস্টার) এর সভাপতিত্বে ও রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মুত্তাছিম বিল্লাহ এর সঞ্চালনায় বক্তব্য দেন, নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক এমদাদুল হক মাস্টার, রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার এরিয়া ম্যানেজার ফরহাদ হোসেন চঞ্চল।

এসময় উপস্থিত ছিলেন, সংস্থাটির প্রজেক্ট ম্যানেজার মাহফুজুল হক মমিন, অডিট অফিসার প্রার্থ প্রতিম রায়, রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও প্রয়াত রোজী’র চাচা কাজী মো: শহিদুল্লাহ্, নলছিয়া বানাবাধা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মুরাদুজ্জামান মাস্টার, নলছিয়া জান্নাতুল বাকী ঈদগাহ মাঠ ও কবরস্থান কমিটির সভাপতি মুসা আলী, অবসার প্রাপ্ত সৈনিক রাজিউর রহমান রাজু, আমির হামজা, সাংবাদিক জাহিদ হাসান, মঞ্জিলুর রহমান, মাহমুদ হাসান প্রমূখ। এছাড়াও সংস্থাটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার সাফল্য কামনা করেন ও প্রয়াত রোজীর আত্মার মাগফেরাত কামনা করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে