শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ক্যানেল থেকে যুবকের লাশ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ২২:৫৭
ছবি : যায়যায়দিন

দিনাজপুরের ফুলবাড়ীতে বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদুৎ কেন্দ্রের পানি বের হওয়ার ক্যানেল থেকে সঞ্জিত রায় (৩২) নামে এক যুবকের মরাদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকা থেকে ওই মরাদেহ উদ্ধার করে পুলিশ।

সঞ্জিত রায় ফুলবাড়ী উপজেলার দুধিপুকুর গ্রামের খগেশ্বর রায়ের ছেলে। তিনি পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন।

স্থানীয় সুত্রে জানাযায়, সৈয়দপুর অব্দায় কাজ করতো সঞ্জিত রায় (৩২)। কাজ না থাকায় কিছুদিন যাবত তিনি বাড়ীতেই ছিলেন। বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে বাড়ী থেকে বের হয় সঞ্জিত। এরপর সন্ধায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকায় তাপবিদ্যুৎ কেন্দ্রের ক্যানেলে সঞ্জিত রায় কে ভাসতে দেখে, স্থানীয়া তার বড় বোন জামাই তপন রায় কে খবর দেয়। তপন রায় সঞ্জিতকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

নিহত সঞ্জিত রায়ের ভোগ্নিপতি তপন রায় জানান,তিনি স্থানীয় ধাপের বাজার নামক স্থানে,ছিলেন সন্ধায় খবর পান তার শ্যালক তাপ বিদুতে ক্যানেলে পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তিনি বলেন,ক্যানেলের পাশে তার ব্যাহৃত মোটরসাইকেলটি পড়ে ছিল।

আবাসীক মেডিকেল অফিসার ডাক্তার সারোয়ার হোসেন বলেন হাসপাতালে আসার পূর্বেই সঞ্জিতের মৃত্যু হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা এসআই আয়নাল ইসলাম বলেন প্রাথমিক তদন্তে সঞ্জিতের মাথায় ও হাটুতে আঘাতের চিন্হ পাওয়া গেছে। এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন মৃতদেহটি ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন আসলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে