মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাকুন্দিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ যুবক নিহত 

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১৬:১০
ছবি : যায়যায়দিন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন উপজেলার নারান্দী ইউপির পোড়াবাড়িয়া গ্রামের শহিদুল্লার ছেলে প্রবাস ফেরত নাঈম (২২), একই এলাকার বাক্কার মিয়ার ছেলে ফাহিম (২০), পৌর সদরের পাইক লক্ষিয়া গ্রামের আবুল কালামের ছেলে পাকুন্দিয়া বাজারের ফল ব্যাবসায়ী শরীফ মিয় (২৮)।

এ ঘটনায় নিহত শরীফের ছোট বোন লিজা (২৩) আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকালে ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পৌরসভা বরাটিয়া ঈদগাহ সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। আহত অবস্থায় শরীফ, ফাহিম এবং লিজাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পরে সেখান থেকে শরীফকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ফাহিমকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) রেফার করে কর্তব্যরত চিকিৎসক।

ফাহিমকে নিয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গেলে দালালের খপ্পরে পরে ভুক্তভোগী পরিবারটি। তাদের ভুল বুঝিয়ে রাজধানীর শ্যামলী এলাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ফাহিমের মৃত্যু হয়। এদিকে আহত লিজা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলে ভর্তি রয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে