মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দোয়ারাবাজারে গরুর ধান খাওয়া নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২৪, ১৮:৫৭
ফাইল ছবি

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে গরুর ধান খাওয়া নিয়ে লামা সানিয়া গ্রামে দু'পক্ষের সংঘ*র্ষে এক বৃদ্ধ লোক খু*ন হয়েছেন। শনিবার বিকেলে এ সংঘ*র্ষের ঘটনা ঘটেছে। সংঘ*র্ষে নি*হ*ত হন মিয়া হোসেন(৬৫)। তিনি দোয়ারা সদর ইউনিয়নের লামা সানিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,শনিবার বিকেলে মিয়া হোসেনের গরু অপর পক্ষ হেলাল মিয়ার (হেলো) বোরো ধানের ক্ষেতে প্রবেশ করলে তারা এ নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে উভয়পক্ষ সংঘ*র্ষে লিপ্ত হন। সংঘ*র্ষের সময় ঘটনা স্থলেই মিয়া হোসেন মা*রা যান।

নি*হ*ত মিয়া হোসেনের পরিবারের অভিযোগ দোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদের নির্দেশে তার ভাতিজা লামা সানিয়া গ্রামের হেলাল মিয়া ও তার পুত্র আলিম উদ্দিন এবং সহযোগিদের মারপিঠে আহত হয়ে ঘটনাস্থলে মিয়া হোসেন নি*হ*ত হয়েছেন। পুলিশ নি*হতের বাড়ি থেকে লা*শ উদ্ধার করে।

দোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ বলেন মিয়া হোসেনের সাথে বাকবিতণ্ডা হয়েছে। তবে মারামারির কোন ঘটনা ঘটেনি। মিয়া হোসেন হার্টের রোগী ছিলেন। তিনি ষ্টোক করে মা*রা গেছেন বলে তার ধারণা।

ঘটনার পর সিনিয়র সহকারী পুলিশ সুপার ( ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক ও দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে জানতে চাইলে সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক বলেন,ময়না তদন্ত শেষে মৃ*ত্যু*র কারণ জানা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে