সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে বাসচাপায় স্বামী–স্ত্রী নিহত

গাজীপুর প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৬
আপডেট  : ১৫ এপ্রিল ২০২৪, ১১:৩১
-ফাইল ছবি

গাজীপুরে কালিয়াকৈরে বাসের চাপায় স্বামী–স্ত্রী নিহত হয়েছেন। রোববার মধ্যরাতে ঢাকা—টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাসটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে ।

বিষয়টি নিশ্চিত করেছেন সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহাদাত হোসেন।

নিহতরা হলেন– কালিয়াকৈর উপজেলার বড়ইতলী গ্রামের মোজাম্মেল হকের ছেলে আসিফ ও তাঁর স্ত্রী তানজিম।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি) মোঃ শাহাদত হোসেন জানান, ঢাকা–টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় মহাসড়ক পারাপারের সময় টাঙ্গাইলগামী ‘মাহী স্পেশাল পরিবহন’ নামে একটি দ্রুতগামী বাস আসিফ মাহমুদ ও তাঁর স্ত্রী তানজিমকে চাপা দেয়। এতে তাঁরা দুজন গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাঁদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তাঁদের মৃত্যু হয়। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহতের প্রতিবেশী জুয়েল পালোয়ান সাংবাদিকদের জানান,

নিহত আসিফ মাহমুদ (২৫), ও তানজিম বকশী (২১) গত বছরের জুলাই মাসে তাদের বিয়ে হয়। তারা এক স্বজনের গায়ে হলুদের অনুষ্ঠানে পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার কুড়িপাড়া এলাকার গিয়েছিলেন। পরে রোববার রাতে সেখান থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈর বাইপাস এলাকায় ফ্লাইওভারের নিচে মহাসড়ক পারাপারের সময় টাঙ্গাইলগামী দ্রুতগামী বাস তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে আসিফ ও তাঁর স্ত্রী রাস্তায় পড়ে গেলে বাসটি তাদের চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।

তবে ওসি জানান, এলাকাবাসী বাস - মোটরসাইকেল দুর্ঘটনায় ওই দম্পতির মৃত্যুর কথা বললেও ঘটনাস্থলে পুলিশ কোন মোটরসাইকেল দেখতে পাননি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে