মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

নওগাঁ প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৯:০৬
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক দম্পত্তির মৃত্যু হয়েছে। একই সাথে ওই দম্পত্তির ৫ বছর বয়সী ছেলে সন্তানসহ সংঘর্ষে জড়ানো আরেক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে শহরের ইয়াদআলীর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত দম্পত্তিরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালি গ্রামের আকরাম হোসেনের ছেলে এনামুল হক (৪০) ও তাঁর স্ত্রী মোছা. বৃষ্টি (৩২)।

নওগাঁ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, সকালে ওই দম্পত্তি তাঁদের সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে নওগাঁ শহর থেকে সান্তাহারের দিকে যাচ্ছিলো। ওই মুহুর্তে বিপরীত দিক থেকে আরেক মোটরসাইকেল আরোহী দ্রুতগতিতে আসছিলেন।

পথে ইয়াদআলীর মোড়ে পৌঁছালে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান এনামুল-বৃষ্টি দম্পত্তি। তবে ভাগ্যক্রমে তাঁদের ৫ বছর বয়সী শিশু সন্তান জুনাইদ ইসলাম বেঁচে যায়।

ওসি আরও বলেন, সংবাদটি পাওয়ার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ফায়ার সার্ভিসের সহযোগীতায় আহত জুনাইদ এবং সংঘর্ষে জড়ানো মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তাঁরা দুজনেই হাসপাতালে চিকিৎসাধীন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে