বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

তথ্য প্রযুক্তি ব্যবহার হারিয়ে যাওয়া ছেলে উদ্ধার

নতুনধারা
  ১৮ এপ্রিল ২০২৪, ১৪:০০
ছবি-যায়যায়দিন

জৈন্তাপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে জৈন্তাপুর থেকে হারিয়ে যাওয়া ছেলে-কে চট্রগ্রামের পতেঙ্গা থেকে উদ্বার করতে সক্ষম হয়েছে। জৈন্তাপুর মডেল থানার এস আই মো: মহিবুর রহমান বিষয়'টি নিশ্চিত করেছেন।

তিনি জানান তথ্য প্রযুক্তি ব্যবহার করে ১৬ এপ্রিল চট্রগ্রামের পতেঙ্গা থেকে আশরাফুল নামে নিখোজ হওয়া স্কুল ছাত্র-কে উদ্বার করা হয়।

জানাগেছে,গত ৩০ মার্চ ২৪ খ্রি: বিকেল ৫ টার দিকে নিজ বাড়ি জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউপি'র রুপচেং গ্রাম হতে তার নানা বাড়ি গোয়াইনঘাট উপজেলার (খলাগ্রাম) যাওয়ার পথে নিখোঁজ হয়।

তার পরিবার এই বিষয়ে জৈন্তাপুর মডেল থানার একটি জিডি করেন ( নং ৩১২,তারিখ-৭ এপ্রিল ২৪ খ্রি:) জিডির সূত্র ধরে জৈন্তাপুর মডেল থানা পুলিশ দেশের বিভিন্ন থানায় তথ্য প্রেরণ করে স্থানীয় সাংবাদিক সহ সর্বস্তরের নাগরিকদের নিকট নিখোঁজ আশরাফুলের সন্ধানে সহযোগিতা চান।

নিখোজ আশরাফুল'র বয়স আনুমানিক ১৩ বছর। তার পিতা-সামসুল ইসলাম। সে পাখিবিল পূর্বরাজ হাই স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী। পুলিশ ১৭ এপ্রিল উদ্বার করে আশরাফুল-কে পরিবারের কাছে হস্থান্তর করে।

এদিকে আশরাফুলের পরিবার ছেলেকে পেয়ে আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন এবং পুলিশের সহযোগিতা না পেলে হয়তো তাদের ছেলেকে কোনদিন খোঁজে পাওয়া সম্ভব হত না বলে জানান।

আশরাফুলের পরিবার পুলিশের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে