বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বরুড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

বরুড়া (কুমিল্লা)প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১৯:০৩
বরুড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

কুমিল্লার বরুড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

প্রাণিসম্পদে ভরব দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্য কে সামনে রেখে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মেলা মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার নু-এমং মারমা মং।

বরুড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)'র সহযোগিতায় ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ নাছরিন সুলতানা তনু'র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বকতার হোসেন বখতিয়ার, উপজেলা প্রানিসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডাঃ মোঃ জাকির হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ওসমান গনি, উপজেলা শিক্ষা অফিসার মোঃ তরিকুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ইয়াসিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান।

এসময় উপস্থিত ছিলেন ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদ মজুমদার, ভাউকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জামাল মাসুদ, রক্তঋণ সামাজিক সংগঠনের উপদেষ্টা সদস্য কাজী মমিন উল্লাহ ভুইয়া, বরুড়া উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি সাংবাদিক রোটাঃ ওমর ফারুক, প্রচার সম্পাদক ও দৈনিক সমাজকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ শরীফ উদ্দিন।

উপজেলা প্রাণিসম্পদ অফিসের এল এস পি ও দৈনিক রুপসী বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাংবাদিক মোঃ ইকরামুল হক, লক্ষীপুর ইউনিয়নের খামারি মোঃ ফারুক হোসেন, সহ গুরুত্বপূর্ণ কর্মকর্তা বৃন্দ।

উল্লেখ্য, বৃহস্পতি বার রাজধানী ঢাকায় দেশব্যাপী প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ইং এর উদ্বোধন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন বরুড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে খামারিরা বিভিন্ন স্টলে গরু, ছাগল, ভেড়া, কবুতর কয়েক শত পোষা প্রাণি প্রদর্শন করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে