বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

উজ্জ্বল হত্যার আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৬:০৯
উজ্জ্বল হত্যার আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যার আসামীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রীজ পাড়ে আয়োজিত মানববন্ধনে এ দাবী জানান এলাকাবাসী ও স্বজনরা।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ মার্চ সন্ধ্যায় মোবাইল ফোনে উজ্জ্বল মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে খুনিরা। পরে তার লাশ সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখে। ঘটনার ৪দিন পর ৩১ মার্চ ওই সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানা পুলিশ।

চর বালিয়াগ্রামের উসর আলীর ছেলে উজ্জল মিয়া। সে শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইন্সটিটিউটের ৮ম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় উজ্জ্বল মিয়ার বাবা উসর আলী বাদী হয়ে গত ১ এপ্রিল সরিষাবাড়ী থানায় ৯ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এজাহারভুক্ত আসামীদের মধ্যে চর বালিয়াগ্রামের শাহাবুদ্দিনের ছেলে পরাণ মিয়া (২০), একই গ্রামের আব্দুল বারেকের ছেলে আবু সাঈদ (১৯) ও শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেনকে (১৮), শাহজাহানের ছেলে শাহরুখ (২১) ও আয়নাল হকের ছেলে রুবেলকে (১৯) গ্রেপ্তার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

মানববন্ধনে কেএম রফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার, রফিকুল ইসলাম, সোহেল রানা, আব্দুল হাই, মজিবর রহমান, রিপন ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন। বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান

মামলার বাদী উজ্জ্বল মিয়ার বাবা উসর আলী বলেন, তার একমাত্র ছেলেকে যারা হত্যা করেছে। তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি জানাই। আর কোন বাবা যেন এমন পরিনতি ভোগ করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, মামলার প্রধান আসামী পরাণ মিয়াসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে