বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

চিতলমারীতে ৮৮ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান

চিতলমারী  (বাগেরহাট) প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৬:২৪
চিতলমারীতে ৮৮ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান

বাগেরহাটের চিতলমারীতে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৮৮ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১ টায় বাহির দশ মহল সংস্কারমূখী হিন্দু সমাজের উদ্যোগে চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ে বাংলা বর্ষ বরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বাংলা বর্ষ বরণ উপলক্ষে চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এলাকার ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮৮ জন মেধাবী শিক্ষার্থীকে এককালিন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি কমল কৃষ্ণ মজুমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পঞ্চাণন বাড়ৈ সঞ্চালণে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহির দশ মহল সংস্কারমূখী হিন্দু সমাজের সহ- সভাপতি শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়, সাংগঠনিক সম্পাদক রনজীৎ কুমার বাড়ৈ, অধ্যক্ষ স্বপন কুমার রায়, সাবেক চেয়ারম্যান মুকুল কৃষ্ণ মণ্ডল, আওয়ামী লীগ নেতা রবীন্দ্রনাথ ঘরামীসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে