শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, বখাটে গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৯:৪৯
মিরসরাইয়ে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, বখাটে গ্রেপ্তার

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে চট্টগ্রামে নিয়ে ধর্ষণ করেছে সাইদুর রহমান সাঈদ (২০) নামের এক বখাটে। রোববার (২১ এপ্রিল) তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ভুক্তভোগীর বাবা জোরারগঞ্জ থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার চরশরৎ মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে (১৪) প্রেমের প্রস্তাব দেয় সাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া এলাকার দিদারুল আলমের ছেলে সাইদুর রহমান সাঈদ (২০)। রাজি না হওয়ায় গত ১৪ এপ্রিল (রোববার) দুপুর ১টার দিকে নিজ বাড়ি থেকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে চট্টগ্রাম পাহাড়তলী আব্দুল আলী নগর জেলে পাড়ার একটি বসতঘরে রেখে জোরপূর্বক ধর্ষণ করে সাঈদ। এ ঘটনায় নির্যাতিত স্কুলছাত্রীর বাবা রেজাউল করিম জোরারগঞ্জ থানায় মামলা করলে জোরারগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাঈদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, ইছাখালী ইউনিয়নের চরশরৎ এলাকার এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত সাইদুর রহমান সাঈদ। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৪ এপ্রিল ওই ছাত্রীকে বাড়ির পাশ থেকে সাঈদ ও তার সহযোগীরা জোর করে সিএনজি টেক্সিতে করে তুলে নিয়ে যায়। পরে চট্টগ্রামের পাহাড়তলী এলাকার পাহাড়তলী আব্দুল আলী নগর জেলে পাড়ার একটি বসতঘরে রেখে আটকে রেখে তাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে ১৯ এপ্রিল মেয়েটিকে বারইয়ারহাটে রেখে যায়। এর পরদিন পরিবারের পক্ষ থেকে সাঈদসহ কয়েকজনের নামে মামলা করা হয়।

তিনি বলেন, এজাহারভুক্ত আসামি সাঈদকে গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাই উপজেলার ঠাকুরদিঘি বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে