শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফটিকছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নাজিম-ইরান সহ ৯প্রার্থীর মনোনয়ন জমা

ফটিকছড়ি প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৯:৫২
ফটিকছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নাজিম-ইরান সহ ৯প্রার্থীর মনোনয়ন জমা

আগামী ২১ মে অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য চট্টগ্রামের ফটিকছড়িতে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তন্মধ্যে চেয়ারম্যান পদে ২জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন অনলাইনে মনোনয়ন ফরম দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, রোববার ছিল ফটিকছড়ি উপজেলায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

এদিন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন- ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নাজিমুদ্দিন মুহুরী ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য বখতিয়ার সাঈদ ইরান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন- বর্তমান ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা ও আওয়ামী লীগ নেত্রী শারমিন নুপুর। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন- বর্তমান ভাইস চেয়ারম্যান এডভোকেট সালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন, সৈয়দ জাহেদুল্লাহ কৌরাইশী, নাজিমুদ্দিন সিদ্দিকী ও আনোয়ারুল হক।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোজাম্মেল হক চৌধুরী বলেন- রোববার মনোনয়ন দাখিলের শেষ দিনে চূড়ান্ত মনোনয়ন দাখিল করেন চেয়ারম্যান পদে ২জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন। আগামি ২৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই ও ২ মে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে