রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১২:১৫
রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

কুড়িগ্রামের রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে এক অটোরিকশাচালক। এ ঘটনায় পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত অটোচালক স্বামী সুধাংশুকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে রোববার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ প্রাণপতি পোদ্দারপাড়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, ওই গ্রামের মৃত খোকা রামের ছেলে সুধাংশু রায় (৪০) এর সাথে ২০ বছর আগে লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতি এলাকার বাতাসী রানীর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বাতাসীর উপর স্বামী শ্বাশুড়ি বুলবুলির নির্যাতনের খড়গ নেমে আসে। ঘটনার আগের রাতেও বাতাসীকে তার স্বামী সুধাংশু শারিরীক নির্যাতন করে। পর দিন রোববার (২১ এপ্রিল) দুপুরে এলাকাবাসীরা সুধাংশুর বাড়ির শয়ন ঘরের বিছানায় বাতাসী রানীর লাশ দেখতে পায়। পরে রাজারহাট থানায় খবর দিলে পুলিশ বিকালে ঘটনাস্থলে গিয়ে বাতাসী রানীর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এ সময় হত্যাকাণ্ডে সাথে জড়িত সন্দেহে পুলিশ সুধাংশু রায় (৪০) গ্রেফতার করে লাশসহ থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় ওইদিন রাতে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে রাজারহাট থানার ওসি তদন্ত ওয়াহেদুজ্জামান রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক যুবককে আটক করে সোমবার কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে