রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চিকনদন্ডী উপ-নির্বাচনে প্রকাশ্যে অস্ত্র দিয়ে প্রতিপক্ষের উপর হামলা

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ১৭:০৬
চিকনদন্ডী উপ-নির্বাচনে প্রকাশ্যে অস্ত্র দিয়ে প্রতিপক্ষের উপর হামলা

দুইদিন পরেই উপ-নির্বাচন। প্রচারণা চলবে আরমাত্র একদিন আর এরই মাঝে উত্তপ্ত হয়ে উঠেছে চিকনদন্ডীর নির্বাচনের প্রার্থীদের সমর্থকরা। কথায় কথায় উত্তেজিত। এ বুঝি এখনই হামলা করবে প্রতিপক্ষের উপর।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে নিজ এলাকার প্রার্থীর পক্ষে কাজ না করে অন্য প্রার্থীর পক্ষে কাজ করায় ক্ষিপ্ত হয়ে প্রার্থীর উপস্থিতিতেই প্রতিপক্ষের উপর প্রকাশ্যে দেশীয় অস্ত্র কিরিচ উঁচিয়ে হামলা চেস্টার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় তাৎক্ষণিক মৌখিক অভিযোগ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.বি.এম মশিউজ্জামান। জানা গেছে, দুপুরে চশমা প্রতীকের জহুরুল আলম সমর্থকদের নিয়ে প্রচারণা চালাচ্ছিলেন। এসময় দুটি পাতা প্রতীকের নুরুল আফছারের এক সমর্থককে দেখে জহুরুল হকের সমর্থক সাজ্জাদ প্রকাশ ভাগিনা সাজ্জাদ নামে এক যুবক নিজ ওয়ার্ডের প্রার্থীর পক্ষে কাজ না করে দুটি পাতার পক্ষে কাজ করার কারণ জিজ্ঞাস করে।

কথাকাটাকাটির এক পর্যায়ে জহুরুল হকের সামনেই একটি পেকেটে মোড়ানো কিরিচ বের করে হামলার চেস্টা করে। তবে মুহুর্তেই প্রার্থী জহুরুল হক ওই যুবককে অন্যদিকে টেনে নিয়ে পরিস্থিতি শান্ত করার চেস্টা করে। ঘটনার সত্যতা জানতে জহুরুল হককে বার বার ফোন দিলেও কেটে দেন।

তবে নিরপেক্ষ জনৈক ব্যক্তি বলেন, মূলত চিকনদন্ডী ভূমি অফিস সংলগ্ন একটি জায়গা সংক্রান্ত বিষয়ে এ ঘটনা ঘটে। জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা এখনও কোন অভিযোগ পাননি বলে জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, মৌখিক অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত বলেও জানান তিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে