রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ইসলামপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ ছালামের গনসংযোগ

ইসলামপুর প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ১৭:৪২
ইসলামপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ ছালামের গনসংযোগ

জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জামালপুর আইন কলেজের অধ্যক্ষ এড.আব্দুস ছালাম বেলগাছা ইউনিয়নে গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বিকালে বেলগাছা ইউনিয়নের জারুলতলা বাজারে এ গনসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গনসংযোগে বিপুল লোকের উপস্থিতি ও স্বতঃস্ফূর্ততা লক্ষ্য করা গেছে।পরে বেলগাছা স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহানশাহ সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস ছালাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ খলিলুর রহমান, সরদার জাকিউল হক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ ডাঃ শফিকুর রহমান শিবলী, সহঃ প্রচার সম্পাদক জিয়াউল হক জুয়েল, সহঃ দপ্তর সম্পাদক অংকন কর্মকার, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হারুনূর রশীদ,উপজেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক মোঃ ফরহাদ হোসেন,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সৎ,দক্ষ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস ছালামকে মহামূল্যবান ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করে উন্নত ইসলামপুরে পরিণত করা সম্ভব হবে বলে মতামত ব্যক্ত করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে