শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে বিএনপির কর্মী সমাবেশে

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা প্রহসনের নির্বাচন বর্জন করুন
নাইক্ষ্যংছড়ি( বান্দরবান) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১৯:৪৭
নাইক্ষ্যংছড়িতে বিএনপির কর্মী সমাবেশে

বান্দবানের নাইক্ষ্যংছড়িতে বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়প জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, প্রহসনের নির্বাচন বন্দ্ব করুন। পাশাপাশি সকল নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি আরও বলেন আমাদেের সকল নেতাকর্মীদের এই বার্তা ঘরে ঘরে পৌছে দিতে হবে। প্রয়োজনে লিফলেট বিতরন সহ নানা কর্মসুচি পালন করতে হবে।

এই সরকার গত ৭ জানুয়ারি তা প্রমান করে দিয়েছে সুষ্ঠু নির্বাচন এই সরকারের আমলে হবেনা। বিএনপি যেখানে সংসদ নির্বাচন বর্জন করেছে সেখানে উপজেলা নির্বাচনে যাওয়ার প্রশ্নই আসেনা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জাবেদ রেজা বলেন প্রতীক কোন বিষয় নয়। আপনারা গত সাংসদ নির্বাচন দেখেছেন ভোট কেন্দ্রে কোন ধরনের লোক ছিলনা।মাত্র ৭/: ভোট পড়েছে।

সারা দেশে বিএনপির কেন্দ্রীয় সীদ্বন্ত অমান্য কারীদের বিরুদ্বে দল কঠিন সীদ্বান্ত সহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে ও উপস্থিত কর্মী সমাবেশে ছাফ ছাফ জানিয়ে দেন।

শনিবার ২৭ এপ্রিল বিকাল ৩ টার সময় নাইক্ষ্যংছড়ি রেষ্ট হাউজ হলরুম উপজেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আরিফুল্লাহ ছোট্ট।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলিম বাহাদুরের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক নুরুল আবছার সোহেল, যুবদল সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবু কায়ছার, ছাত্র দল সভাপতি জিয়াবুল, প্রমুখ।

কর্মী সমাবেশে উপজেলার ৫ ইউনিয়নের শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে