সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিপুল ভোটে ফুলপুর উপজেলার চেয়ারম্যান হলেন হাবিবুর   

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১৩:৪০
মোহাম্মদ হাবিবুর রহমান

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান আনারস প্রতীকে ৪৯ হাজার ৩৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক। ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ উপজেলার নির্বাচন শেষ হয়েছে। প্রথমধাপের এ নির্বাচনে ব্যালট পেপারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বুধবার (৮ মে) সহকারী রিটার্নিং ও ফুলপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়েজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মোহাম্মদ হাবিবুর রহমানের নিকটতম প্রতিদ্বন্দ্বি আতাউল করিম রাসেল ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৬ হাজার ২১৬ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আব্দুছ ছুবুর সবুজ বৈদ্যুতিক বাল্ব প্রতীকে ৬৯ হাজার ৬০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি আমিনুল ইসলাম টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৯১৪ ভোট। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে পান্না আক্তার ফুটবল প্রতীকে ৬২ হাজার ৯৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি রোকেয়া পারভীন লাকী কলস প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৫০৮ ভোট।

এর আগে প্রথমধাপে ফুলপুর উপজেলা নির্বাচনে ৯১টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ৮৪ হাজার ৭৮৯ জন।

ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ. বি. এম. আরিফুল ইসলাম বলেন, এ নির্বাচন অবাধ, শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সকলকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে