শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

গোবিন্দগঞ্জে দুই বন্ধুকে সাথে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ করেছে প্রেমিক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ২০:০২
গোবিন্দগঞ্জে দুই বন্ধুকে সাথে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ করেছে প্রেমিক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমিকার সাথে একাধিক পুরুষের সম্পর্ক রয়েছে এমন সন্দেহ থেকে প্রতিশোধ নিতে ২বন্ধুকে সাথে নিয়ে ধর্ষণ করেছে প্রেমিক মনিরুল ইসলাম (২০)। সে উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা গ্রামের জাহিদুল ইসলামের পুত্র। আর ধর্ষনের অংশ নেয়া অন্যরা হলো একই গ্রামের মজনু শেখের পুত্র অসীম শেখ (২০) ও শরিফুল শেখের পুত্র শহীদ শেখ (২২)। ধর্ষকের মধ্যে মনিরুল ও অসীমকে পুলিশ গ্রেফতার করেছে। গত শুক্রবার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (গোবিন্দগঞ্জ চৌকি) আদালতে হাজির করলে তারা দু’জনই ১৬৪ ধারায় ঘটনার স্বীকারোক্তিমূূলক জবানবন্দি প্রদান করে।

মনিরুল তার জবানবন্দিতে বলেন শালমারা গ্রামের চৌদ্দ বছরের এক কিশোরীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম চলাকালীন সে জানতে পারে ওই কিশোরীর সাথে আরো কয়েক জনের সম্পর্ক রয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে তার সহযোগী বন্ধু অসীম ও শহীদকে সাথে নিয়ে গত ৪ এপ্রিল ওই কিশোরীকে কৌশলে তার বাড়ী পিছনে ডেকে এনে সকলেই তাকে ধর্ষণ করে। ধর্ষনের এই ঘটনাটি উভয় পক্ষই চাপা দিলেও পরবর্তিতে কিশোরীটি অসুস্থ হওয়ায় সংঘবদ্ধ ধর্ষণের বিষয়টি প্রকাশ পায়। পরে ধর্ষিতার বাবা বাদি হয়ে গত ১৯ এপ্রিল ওই ৩ জনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ বলেন মামলার অভিযুক্ত ৩জনের মধ্যে মনিরুল ও অসীমকে ১৬৪ ধারার জবানবন্দি শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারে তৎপরতা অব্যহত রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে