শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

অল্পের জন্য রক্ষা পেলো ৬৫ যাত্রী মাদারীপুরে বাস খাদে পড়ে আহত ৩০

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২৭ এপ্রিল ২০২৪, ২০:২১
অল্পের জন্য রক্ষা পেলো ৬৫ যাত্রী মাদারীপুরে বাস খাদে পড়ে আহত ৩০

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার ঘটকচরে শনিবার দুপুরে ইজিবাইককে পাশ দিতে গিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়। এতে অল্পের জন্যে জীবন রক্ষা পায় ৬৫ যাত্রী। তবে এ দুঘর্টনায় আহত হয়েছে ৩০জন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশাল থেকে ৬৫জন যাত্রী নিয়ে হাওলাদার পরিবহনের একটি বাস সাতক্ষিরা যাচ্ছিল। পথিমধ্যে মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় আসলে একটি ইজিবাইক রাস্তার মাঝে চলে আসে। ফলে ইজিবাইকটিকে পাশ দিতে দিয়ে বাসটি রস্তার দক্ষিণ দিকে খাদে পড়ে যায়। এতে বাসের ভিতরে থাকা যাত্রীদের হাত-পায়ে একাধিক স্থানে কেটে যায়। ফলে ছোট-বড় মিলে প্রায় ৩০জন যাত্রী আহত হয়। ঘটনার খবর পেয়ে মস্তফাপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করে। তবে ইজিবাইকটি আটক করা যায়নি।

ভূরঘাটা থেকে ওই বাসে উঠা যাত্রী সজিব হোসেন বলেন, ‘আমি অফিসিয়াল কাজে সাতক্ষিরা যাচ্ছিলাম। ঘটকচর স্ট্যান্ডের কিছুটা দূরে আসার সাথে সাথে হঠাৎ একটা ধাক্কা খেয়ে ধুমড়ে মুচড়ে গেলাম। পরে দেখি বাসটি খাদে পড়ে গেছে। আমার নাকে কিছুটা আঘাত পেয়েছি। অন্য যাত্রীরাও বেশ আঘাত পেয়েছে।

মস্তফাপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মারুফ রহমান বলেন, ‘বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে অন্তত ৬৫জন যাত্রী। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করা হয়েছে। তবে ইজিবাইকটি আটক করা যায়নি।’

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে