শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

 উপজেলা নির্বাচন আগের যে কোন নির্বাচনের চেয়ে ভাল হবে: ইসি আহসান হাবিব

স্টাফ রিপোর্টার, পিরোজপুর
  ২৭ এপ্রিল ২০২৪, ২১:৩৩
 উপজেলা নির্বাচন আগের যে কোন নির্বাচনের চেয়ে ভাল হবে: ইসি আহসান হাবিব

অতীতের যে কোন নির্বাচনের চেয়ে সুষ্ঠু ও গ্রহণযোগ্যভাবে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন আগের যে কোন নির্বাচনের চেয়ে ভাল হবে। কারণ নির্বাচন যাতে গ্রহন যোগ্যতা পায় এবং আমাদের সকলের ভাবমূর্তি রক্ষা পায় বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মোঃ আহসান হাবিব খান।

শনিবার সন্ধ্যায় পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে আচরণবিধি এবং অন্যান্য বিষয় নিয়ে মতবিনিময় সভা শেষে প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, নির্বাচন কমিশন সকল প্রার্থীকেই সমানভাবে গুরুত্ব দিচ্ছে। তাই এখানে কে প্রভাবশালী আর কে কম প্রভাবশালী সেটা দেখা হবে না।

তিনি আরো বলেন, যেহেতু ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে, তাই এখানে কোন ধরনের প্রভাব বিস্তারের সুযোগ নাই। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের উপ মহা পুলিশ পরিদর্শক মোঃ জামিল হাসান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন, পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সহ র‌্যাব, বিজিবি ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাবৃন্দ।

এর আগে নির্বাচন কমিশনার জেলা শিল্পকলা একাডেমিতে নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে